April 27, 2024, 1:59 pm
বিজ্ঞাপনঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘amarlakshmipur.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘amarlakshmipur.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘amarlakshmipur.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ
শিরোনামঃ
ঢাকায় ৪১তম বিসিএস পরিক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধণা রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খানের ভাইসহ ১৪ প্রার্থীর মনোয়নপত্র দাখিল রামগঞ্জে নানান আয়োজনে পহেলা বৈশাখ পালিত সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল বাড়ির মালিকসহ পরিচ্ছন্নতাকর্মীর দখলকৃত জায়গা ছেড়ে দিতে বলায় দুই ভাইকে মারধর, মারাত্মক জখম রামগঞ্জে সততা ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ লামনগর বহুমুখী সমবায় সমিতির ইফতার ও দোয়া অনুষ্ঠিত রামগঞ্জে ভিজিএফ এর চাল বিতরণ করলেন জেলা প্রশাসক রামগঞ্জে শারিরীক অক্ষম ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ করলেন চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ রামগঞ্জে জননী বাস চাপায় ৯ম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু; মারাত্মক আহত ছোট ভাই

শোক সংবাদ : মাওলানা লুৎফর রহমানের ইন্তেকাল

Reporter Name
  • Update Time : Sunday, March 3, 2024
  • 127 Time View

মাহমুদ ফারুক:
আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বক্তা, প্রখ্যাত আলেমেদ্বীন ও মুফাসসিরে কোরআন রামগঞ্জ তথা লক্ষ্মীপুরের কৃতি সন্তান মাওলানা লুৎফর রহমান হুজুর (৮৮) ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে আজ রবিবার দুপুর পৌনে তিনটায় ঢাকার একটি হসপপিটালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন।
এর আগে গত মাসের ১৪ ফেব্রুয়ারি বুধবার সকাল পৌনে দশটায় রামগঞ্জ উপজেলার করপাড়া ইউনিয়নের বদরপুর গ্রামের নিজ বাড়ীতে তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন বলে জানান, ছোট ছেলে আবু সালমান মোহাম্মদ আম্মার।
আবু সালমান মোহাম্মদ আম্মার জানান, তার বাবা মাওলানা লুৎফর রহমান ১৪ ফেব্রুয়ারি বুধবার সকাল পৌনে দশটায় হটাৎ মাথা ঘুরে পড়ে যান। সাথে সাথে বাড়ীর লোকজন উনাকে লক্ষ্মীপুর আধুনিক হসপিটাল নিয়ে যান। সেখান থেকে পরিবারের সদস্যরা অ্যাম্বুলেন্সযোগে মাওলানা লুৎফর রহমানকে নিয়ে ঢাকার ধানমন্ডি ইবনেসিনা হসপিটালের ভর্তি করান।
মাথায় বড় ধরনের অপারেশনসহ মাওলানা লুৎফর রহমানকে উন্নত চিকিৎসা দেয়া হলেও মৃত্যুর আগ পর্যন্ত তিনি সংজ্ঞাহীন অবস্থায় ছিলেন। প্রায় ১৮দিন পর আজ রবিবার দুপুর ২টা ৪৫ মিনিটে তিনি ইন্তেকাল করেন।
আবু সালমান মোহাম্মদ আম্মার আরো জানান, ২০২১ইং সনে একবার মাইনর স্ট্রোকে আক্রান্ত হন তার বাবা মাওলানা লুৎফর রহমান।
প্রখ্যাত এ আলেমেদ্বীন মাওলানা লুৎফর রহমান একজন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ইসলামী বক্তা। একজন স্বনামধন্য বক্তা হিসাবে দেশে ও বিদেশে তার অনেক পরিচিতি রয়েছে।
ব্যক্তিজীবনে মাওলানা লুৎফর রহমান ৫ কন্যা ও ২ ছেলের জনক। মাওলানা লুৎফর রহমান পরিবারের সদস্যরা উনার জন্য দোয়া চেয়েছেন। জানাজার নামাজের সময় পরবর্তীতে জানিয়ে দেয়া হবে বলেও জানান পরিবারের সদস্যরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category