April 30, 2024, 10:52 am
বিজ্ঞাপনঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘amarlakshmipur.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘amarlakshmipur.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘amarlakshmipur.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ
শিরোনামঃ
রামগঞ্জে ফসলি জমির এক বিলেই দুই শতাধিক পুকুর: মাটি যাচ্ছে ইটভাটায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্থানীয় সাংসদের বড় ভাই আখতার খান ঢাকায় ৪১তম বিসিএস পরিক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধণা রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খানের ভাইসহ ১৪ প্রার্থীর মনোয়নপত্র দাখিল রামগঞ্জে নানান আয়োজনে পহেলা বৈশাখ পালিত সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল বাড়ির মালিকসহ পরিচ্ছন্নতাকর্মীর দখলকৃত জায়গা ছেড়ে দিতে বলায় দুই ভাইকে মারধর, মারাত্মক জখম রামগঞ্জে সততা ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ লামনগর বহুমুখী সমবায় সমিতির ইফতার ও দোয়া অনুষ্ঠিত রামগঞ্জে ভিজিএফ এর চাল বিতরণ করলেন জেলা প্রশাসক

রামগঞ্জে জননী বাস চাপায় ৯ম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু; মারাত্মক আহত ছোট ভাই

Reporter Name
  • Update Time : Friday, April 5, 2024
  • 293 Time View

রামগঞ্জে জননী বাস চাপায় ৯ম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু; মারাত্মক আহত ছোট ভাই

নিজস্ব প্রতিবেদক:
রামগঞ্জে জননী বাস চাপায় রামগঞ্জ কচুয়া আহমদিয়া ফাজিল মাদ্রাসার ৯ম শ্রেণির শিক্ষার্থী মোঃ সিয়াম (১৬)র মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। একই দূর্ঘটনায় সিয়ামের ছোট ভাই লিহান (১৩) মারাত্মক আহতবস্থায় হসপিটালে চিকিৎসাধীন রয়েছে।
আজ শুক্রবার সকাল ৯টায় উপজেলার আলীপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার ও ঘাতক বাসটি জব্দ করে থানায় নিয়ে আসে।
সিয়াম ও লিহান আপন দুই ভাই ও দরবেশপুর ইউনিয়নের আলীপুর গ্রামের দক্ষিণ আটিয়া বাড়ীর সাখায়েত হোসেনের ছেলে ও সাবেক ইউপি সদস্য মোঃ ইলিয়াছ মিয়ার ভাতিজা।
সাবেক ইউপি সদস্য মোঃ ইলিয়াছ মিয়া জানান, আজ সকাল ৯টায় আলীপুর থেকে দুই ভাই মোটরসাইকেলযোগে বাড়ী ফেরার পথে রামগঞ্জ থেকে নোয়াখালীগামী জননী বাস (মৌলভীবাজার জ-১১০০২৮) রামগঞ্জ সোনাইমুড়ি সড়কের উপর পিঁছন থেকে চাপা দিলে ঘটনাস্থলেই সিয়ামের মৃত্যু হয়। এসময় ছোট ভাই লিহান মারাত্মক আহত হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। ঈদের আগে এমন ঘটনায় বাবা-মাসহ নিকটাত্মীয়দের মাঝে শোকের ছায়া দেখা দেয়।
রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, বাসটি জব্দ করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা হসপিটাল মর্গে প্রেরণের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category