April 30, 2024, 6:06 am
বিজ্ঞাপনঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘amarlakshmipur.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘amarlakshmipur.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘amarlakshmipur.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ
শিরোনামঃ
রামগঞ্জে ফসলি জমির এক বিলেই দুই শতাধিক পুকুর: মাটি যাচ্ছে ইটভাটায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্থানীয় সাংসদের বড় ভাই আখতার খান ঢাকায় ৪১তম বিসিএস পরিক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধণা রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খানের ভাইসহ ১৪ প্রার্থীর মনোয়নপত্র দাখিল রামগঞ্জে নানান আয়োজনে পহেলা বৈশাখ পালিত সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল বাড়ির মালিকসহ পরিচ্ছন্নতাকর্মীর দখলকৃত জায়গা ছেড়ে দিতে বলায় দুই ভাইকে মারধর, মারাত্মক জখম রামগঞ্জে সততা ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ লামনগর বহুমুখী সমবায় সমিতির ইফতার ও দোয়া অনুষ্ঠিত রামগঞ্জে ভিজিএফ এর চাল বিতরণ করলেন জেলা প্রশাসক

দখলকৃত জায়গা ছেড়ে দিতে বলায় দুই ভাইকে মারধর, মারাত্মক জখম

Reporter Name
  • Update Time : Saturday, April 13, 2024
  • 23 Time View

নিজস্ব প্রতিবেদক:
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার আশারকোটা গ্রামে দখলকৃত জায়গা ছেড়ে দিতে বলায় আনোয়ার হোসেন ও রুহুল আমিন নামের দুই ভাইকে মারধর ও মারাত্মক জখম করেছে প্রতিবেশী।
আজ শনিবার সকাল ১১টায় উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আশারকোটা গ্রামে এ ঘটনা ঘটে।
বর্তমানে তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছে।
ভুক্তভোগী সৌদি প্রবাসী আনোয়ার হোসেন ও রুহুল আমিন রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আশারকোটা গ্রামের উত্তর পাটওয়ারী বাড়ির মৃত আজি উল্যাহর ছেলে।
অভিযুক্ত প্রতিবেশী সেফায়েত উল্যাহ ও নুরুল আমিন একই বাড়ির মৃত সিদ্দিক উল্যাহর ছেলে।
জানা যায়, সেফায়েত উল্যাহ দীর্ঘদিন ধরে জমি দখল করে দোকানঘর পরিচালনা করে আসছে। সকাল ৯ টার দিকে জমির মালিক আনোয়ার হোসেন পাশ্ববর্তি মুন্সী বাড়ি যাওয়ার পথে সেফায়েত উল্যাহকে দখলকৃত জায়গা ছেড়ে দিতে বলে।
মুন্সী বাড়ী থেকে সকাল ১০ টার দিকে ফেরার পথে সেফায়েত উল্যাহ লাঠি দিয়ে আনোয়ার হোসেন ও রুহুল আমিনকে বেধড়ক মারধর করে।
সেফায়েত উল্যাহর ভাই ইউপি সদস্য নুরুল আমিন রাস্তা থেকে আনোয়ার হোসেনকে জোরপূর্বক দোকানের ভিতর নিয়ে গেলে সেফায়েত উল্যাহ লাঠি দিয়ে রুহুল আমিনের কোমরসহ শরীরের বিভিন্ন অংশে বেধড়ক পিটিয়ে আহত করেন।
আশপাশে থাকা লোকজন দুই ভাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
ভুক্তভোগীরা জানান, জমিটা আমাদের পৈতৃক সম্পত্তি। সেফায়েত জোরপূর্বক দীর্ঘদিন ধরে দখল করে দোকানঘর পরিচালনা করে আসছে। আমি সকালে মুন্সীবাড়ি যাওয়ার পথে বলেছি যে অনেক দিন জায়গা দখল করে রেখেছে এটা অন্যায়।
আমাদের জায়গা আমাদের ছেড়ে দিতে হবে। এক ঘন্টা পর বাড়ি ফেরার পথে সেফায়েত উল্যাহ ও তার ভাই ইউপি সদস্য নুরুল আমিন আমাদের জায়গার সামনে পথরোধ করে মারধর করে।
নুরুল আমিন আমাকে জোর করে দোকানে ঢুকিয়ে বলে দোকানদারি করতে। আমি একজন প্রবাসী। আমি থানায় অভিযোগ দায়ের করেছি। প্রশাসনের কাছে ন্যায় বিচার প্রার্থনা করছি।
ভুক্তভোগী রুহুল আমিন বলেন, আমার ছোট ভাই প্রবাসে থাকাকালীন আমাদের চাচাতো বোন সেফায়েতের স্ত্রী আয়েশার কাছ থেকে জমি ক্রয় করেছে। সেই জমি নিয়ে বিরোধ ছিল। যে জায়গা দখল করে দোকানঘর করেছে তা আমাদের পৈতৃক সম্পত্তি। আমার ছোট ভাই প্রতিবাদ করায় তাকেসহ আমাকে বেধড়ক মারধর করে জখম করেছে। আমি ন্যায় বিচার প্রার্থনা করছি।
অভিযুক্ত সেফায়েত উল্যাহ বলেন, জমিটি আমার স্ত্রীর। এ জমি নিয়ে বিরোধ রয়েছে। সকালে তারা ২৪ ঘন্টার মধ্যে দোকান খালি করে জমি ছেড়ে দিতে বলে। এনিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে আমি লাঠি দিয়ে একটি বাড়ি দিয়েছি। দোকান ছেড়ে দিতে বলায় রুহুল আমিনকে দোকানদারী করতে বলে আমার ভাই নুরুল আমিন। এখন তারা আমাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন।
ইউপি সদস্য নুরুল আমিন বলেন, মারধর নয়, কথা-কাটাকাটি হয়েছে। এরমধ্যে কেউ কাউকে কিল-ঘুষি মেরেছে কি না আমি দেখি নাই। আমার ভাইয়ের সঙ্গে তাদের জমি নিয়ে বিরোধ রয়েছে। ঘটনার সময় তারা আমার ভাইকে হুমকি ধমকি দেয়। আমি মানাতে গেলেও কেউই কথা শুনেনি।
অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রবাসী আনোয়ার হোসেন লিখিত অভিযোগ দিয়েছেন। আমরা বিষয়টা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category