May 12, 2024, 8:52 pm
বিজ্ঞাপনঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘amarlakshmipur.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘amarlakshmipur.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘amarlakshmipur.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ
শিরোনামঃ
রামগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোরের মৃত্যু রামগঞ্জ ৬৫ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ইন্টারনেট রাউটার প্রদান চাটখিলে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার রামগঞ্জে ফসলি জমির এক বিলেই দুই শতাধিক পুকুর: মাটি যাচ্ছে ইটভাটায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্থানীয় সাংসদের বড় ভাই আখতার খান ঢাকায় ৪১তম বিসিএস পরিক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধণা রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খানের ভাইসহ ১৪ প্রার্থীর মনোয়নপত্র দাখিল রামগঞ্জে নানান আয়োজনে পহেলা বৈশাখ পালিত সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল বাড়ির মালিকসহ পরিচ্ছন্নতাকর্মীর দখলকৃত জায়গা ছেড়ে দিতে বলায় দুই ভাইকে মারধর, মারাত্মক জখম

রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খানের ভাইসহ ১৪ প্রার্থীর মনোয়নপত্র দাখিল

Reporter Name
  • Update Time : Sunday, April 21, 2024
  • 99 Time View

মাহমুদ ফারুক:
আগামী ২১ মে দ্বিতীয় ধাপে রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
এ নির্বাচনে অংশগ্রহণ করতে লক্ষ্মীপুর ১ রামগঞ্জ আসনের সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খানের বড় ভাই আকতার হোসেন খানসহ চেয়ারম্যান পদে ৬জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জনসহ মোট ১৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কার্যালয়ের দায়িত্বরত কর্মকর্তারা।
চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহানের ছেলে ইমতিয়াজ আরাফাত, ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী ও লক্ষ্মীপুর ১ রামগঞ্জ আসনের সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খানের বড় ভাই আকতার হোসেন খান, ফয়েজ বক্স বাবুল, মোশাররফ হোসেন মশু ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম সুমন, ভাইস চেয়ারম্যান পদে সাউধেরখীল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা মোঃ সোহেল রানা, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ কামরুল বিএসসি, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও রামগঞ্জ কেন্দ্রীয় সমবায় সমিতি (বিআরডিবি) চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন ভূইয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল হাসান মাসুদ, মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, যুবলীগ নেত্রী রোকসানা শামছু, জেলা পরিষদের সাবেক সদস্য সামসেদা আক্তার ও ছাত্রলীগ নেত্রী আমেনা আক্তার বিথিসহ মোট ১৪জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।
বিএনপি, জাতীয়পার্টি ও জামায়াতে ইসলামীর কোন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেননি বলে নিশ্চিত করে উপজেলা নির্বাচন কর্মকর্তা স্বপন কুমার ভৌমিক জানান, যেহেতু কোন দলীয় প্রতীক নেই সেহেতু সবাই স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে অংশগ্রহণ করছেন।
উল্লেখ্য আগামী ২১ মে ২০২৪ ইং তারিখে দ্বিতীয় ধপায় রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category