April 29, 2024, 8:14 am
বিজ্ঞাপনঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘amarlakshmipur.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘amarlakshmipur.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘amarlakshmipur.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ
শিরোনামঃ
রামগঞ্জে ফসলি জমির এক বিলেই দুই শতাধিক পুকুর: মাটি যাচ্ছে ইটভাটায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্থানীয় সাংসদের বড় ভাই আখতার খান ঢাকায় ৪১তম বিসিএস পরিক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধণা রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খানের ভাইসহ ১৪ প্রার্থীর মনোয়নপত্র দাখিল রামগঞ্জে নানান আয়োজনে পহেলা বৈশাখ পালিত সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল বাড়ির মালিকসহ পরিচ্ছন্নতাকর্মীর দখলকৃত জায়গা ছেড়ে দিতে বলায় দুই ভাইকে মারধর, মারাত্মক জখম রামগঞ্জে সততা ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ লামনগর বহুমুখী সমবায় সমিতির ইফতার ও দোয়া অনুষ্ঠিত রামগঞ্জে ভিজিএফ এর চাল বিতরণ করলেন জেলা প্রশাসক

মাসিমপুর এ.এল.এম উচ্চবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া-পুরস্কার বিতরণ

Reporter Name
  • Update Time : Tuesday, February 13, 2024
  • 396 Time View

ইকবাল হোসেন: মাসিমপুর এ.এল.এম উচ্চবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, পুরস্কার বিতরণ এবং এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়ার অনুষ্ঠান উদ্বোধন করেন বীরমুক্তিযোদ্ধা ও লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: শাহাজান।
উদ্বোধন শেষে আলহাজ্ব মোঃ শাহজাহান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, শিক্ষার্থীদের শুধু ভালো লেখাপড়া করে ভালো ফলাফল করলেই চলবে না, তার ফাঁকে মেধা বিকাশে খেলাধুলায় নিজেকে মনোনিবেশ করতে হবে।
এখন শিক্ষার্থীদের তথ্যপ্রযুক্তি শিক্ষায় সুশিক্ষিত হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এগিয়ে যেতে হবে। ব্যাগ ভর্তি বই কাঁধে নিয়ে এখন আর শিক্ষার্থীদের বিদ্যালয় যেতে হবে না। সরকার এখন শিক্ষার্থীদের হাতে একটি করে ল্যাপটপ তুলে দিচ্ছেন।
এস.এস.সি পরীক্ষার্থীদের জন্য দোয়া ও মোনাজাত শেষে স্কুল শিক্ষার্থীদের অংশগ্রহনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, যেমন খুশি তেমন সাজো ও সংগীত পরিবেশন শেষে পুরস্কার বিতরন করা হয়।
স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ইকবাল পাটোয়ারীর সভাপতিত্বে ও এ কে এম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ড. আনোয়ার খান এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম. রুহুল আমীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্ছু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রাকিবুল হাসান মাসুদ, মাসিমপুর আব্দুল লতিফ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য ইঞ্জিনিয়ার জাহিদুর রহমান শাহীন, উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কাশেম মাস্টার, রামগঞ্জ পৌরসভার সাবেক মেয়র বেলাল আহমেদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, চন্ডিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল ইসলাম সুমন, সাবেক চেয়ারম্যান কামাল হোসেন ভূইয়া, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ নজরুল ইসলাম জিএসসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category