April 27, 2024, 4:06 pm
বিজ্ঞাপনঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘amarlakshmipur.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘amarlakshmipur.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘amarlakshmipur.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ
শিরোনামঃ
ঢাকায় ৪১তম বিসিএস পরিক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধণা রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খানের ভাইসহ ১৪ প্রার্থীর মনোয়নপত্র দাখিল রামগঞ্জে নানান আয়োজনে পহেলা বৈশাখ পালিত সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল বাড়ির মালিকসহ পরিচ্ছন্নতাকর্মীর দখলকৃত জায়গা ছেড়ে দিতে বলায় দুই ভাইকে মারধর, মারাত্মক জখম রামগঞ্জে সততা ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ লামনগর বহুমুখী সমবায় সমিতির ইফতার ও দোয়া অনুষ্ঠিত রামগঞ্জে ভিজিএফ এর চাল বিতরণ করলেন জেলা প্রশাসক রামগঞ্জে শারিরীক অক্ষম ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ করলেন চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ রামগঞ্জে জননী বাস চাপায় ৯ম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু; মারাত্মক আহত ছোট ভাই

রামগঞ্জের নয়নপুর একতা সংঘের উদ্যেগে দুই শতাধীক পরিবারকে ইফতার উপহার

Reporter Name
  • Update Time : Friday, March 22, 2024
  • 473 Time View

মোহাম্মদ তারেক :
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার নয়নপুর একতা কল্যাণ পরিষদের উদ্যোগে ২৪০ হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ শুক্রবার সংগঠনের মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
দীর্ঘ আট বছর যাবত নয়নপুরের মানুষের কল্যাণে কাজ করে আসছে একতা কল্যাণ পরিষদ।
হতদরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ, দরিদ্রদের মাঝে সেলাই মেশিন বিতরণ, অসহায়দের ঘর করে দেয়া, চিকিৎসা সহায়তা প্রদানসহ বিভিন্ন রকম সামাজিক কাজ করে আসছে একতা কল্যাণ পরিষদ।
ইফতার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একতা কল্যাণ পরিষদের সভাপতি ইমরান বেপারী, সহ-সভাপতি রাসেল মাহমুদ বাবু।
উপদেষ্টা পরিষদ সদস্য ফয়েজ উল্লাহ হেলাল মিজি ও কামরুল ইসলাম মোল্লা।
অন্যান্য সদস্যের মধ্যে ছিলেন শফিকুল ইসলাম বাবু, রফিক উল্লাহ, সোহেল হোসেনসহ একতা কল্যাণ পরিষদের সদস্যরা।
একতা কল্যাণ পরিষদের সভাপতি বলেন দীর্ঘ আট বছর যাবত আমরা ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করে আসছি। অসহায় দরিদ্রদের ঘর করে, দেয়া চিকিৎসা সহায়তা ও কর্মসংস্থান সৃষ্টির চেষ্টা করে আসছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন এ কাজ অব্যাহত রাখতে পারি।
সহ-সভাপতি রাসেল মাহমুদ বলেন নয়নপুর কে দারিদ্র্যমুক্ত একটি আদর্শ গ্রামে উপনীত করাই হচ্ছে আমাদের লক্ষ্য। সেই লক্ষ্যে আমরা সবাই প্রতিবছর ইফতার বিতরণসহ নানাবিধ সামাজিক কাজ করে যাচ্ছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।
এ সময় হতদরিদ্র পরিবারেরা সদস্যরা ইফতার সামগ্রী পেয়ে দুই হাত তুলে দোয়া করেন একতা কল্যাণ পরিষদের সদস্যদের জন্য।

Please Share This Post in Your Social Media

More News Of This Category