May 21, 2024, 12:56 pm
বিজ্ঞাপনঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘amarlakshmipur.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘amarlakshmipur.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘amarlakshmipur.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ
শিরোনামঃ
আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব হলেন রামগঞ্জের কৃতি সন্তান আবদুর রহমান খাঁন রামগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোরের মৃত্যু রামগঞ্জ ৬৫ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ইন্টারনেট রাউটার প্রদান চাটখিলে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার রামগঞ্জে ফসলি জমির এক বিলেই দুই শতাধিক পুকুর: মাটি যাচ্ছে ইটভাটায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্থানীয় সাংসদের বড় ভাই আখতার খান ঢাকায় ৪১তম বিসিএস পরিক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধণা রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খানের ভাইসহ ১৪ প্রার্থীর মনোয়নপত্র দাখিল রামগঞ্জে নানান আয়োজনে পহেলা বৈশাখ পালিত সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল বাড়ির মালিকসহ পরিচ্ছন্নতাকর্মীর

গাছ থেকে পড়ে গিয়ে অন্ধ ও পঙ্গু নুরুল ইসলামকে হুইল চেয়ার উপহার

Reporter Name
  • Update Time : Wednesday, January 31, 2024
  • 166 Time View

নিজস্ব প্রতিবেদক:
মোঃ নুরুল ইসলাম, রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়নের সমেষপুর গ্রামের পৌরষ মিঝি বাড়ীর মৃত আতর মিয়ার ছেলে। পেশা ছিলো গাছ কাটা ও মানুষের নারিকেল সুপারি পেড়ে দেয়া।
ক্ষুদ্র পেশায় সন্তানদের নিয়ে ভালোভাবেই চলছিল তার পরিবার। কিছু মানুষের দুনিয়াবি সুখের দিন হয়তো বেশিদিন থাকে না।
বছর দশেক আগে কোন একদিন নারিকেল পাড়তে গিয়ে গাছ থেকে ২০/২৫ফুট নিচে রাস্তার উপরে পড়ে মারাত্মক আঘাতপ্রাপ্ত হন নুরুল ইসলাম। হতদরিদ্র পরিবারের পক্ষে তার চিকিৎসা সেবা চালানো সম্ভব হয়নি। চিরতরে অন্ধ ও পঙ্গু হয়ে যান নুরুল ইসলাম। সন্তানদের নিয়ে পথে বসেন নুরুল ইসলাম। দুই ছেলে দুই কন্যা সন্তানের জনক নুরুল ইসলামের পরিবারে নেই কোন উপার্জনক্ষম লোক। নিত্য অভাবের সংসারে পরিবারের চার সদস্যদের নিয়ে মারাত্মক বিপাকে পড়েছেন নুরুল ইসলাম।
সমেষপুরের একটি চিকিৎসাকেন্দ্রের (কমিউনিটি ক্লিনিক) একজন স্বাস্থ্য কর্মী রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের শুভাকাঙ্খি বন্ধুদের অর্থায়নে দেয়া হুইল চেয়ার বিতরণের ছবি দেখে গতকাল মঙ্গলবার সকালে ফোন দিয়ে জানান, নুরুল ইসলামের একটি হুইল চেয়ার দরকার।
আলহামদুলিল্লাহ আমাদের হাতে থাকা হুইল চেয়ারটি এ অসহায় নুরুল ইসলামকে উপহার দেয়ার সিদ্ধান্ত হলে আজ বিকালে নুরুল ইসলাম-তার স্ত্রী ও সন্তানদের উপস্থিতিতে হুইল চেয়ারটি তার কাছে হস্তান্তর করা হয়।
রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের পক্ষ থেকে আর্থিকভাবে সহযোগিতাকারী মানবিক মানুষগুলোর প্রতি অসীম কৃতজ্ঞতা প্রকাশ করা হয় এবং ভবিষ্যতে মানবিক কাজ অব্যাহত রাখা হবে বলে আশা প্রকাশ করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category