April 29, 2024, 4:15 am
বিজ্ঞাপনঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘amarlakshmipur.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘amarlakshmipur.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘amarlakshmipur.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ
শিরোনামঃ
রামগঞ্জে ফসলি জমির এক বিলেই দুই শতাধিক পুকুর: মাটি যাচ্ছে ইটভাটায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্থানীয় সাংসদের বড় ভাই আখতার খান ঢাকায় ৪১তম বিসিএস পরিক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধণা রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খানের ভাইসহ ১৪ প্রার্থীর মনোয়নপত্র দাখিল রামগঞ্জে নানান আয়োজনে পহেলা বৈশাখ পালিত সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল বাড়ির মালিকসহ পরিচ্ছন্নতাকর্মীর দখলকৃত জায়গা ছেড়ে দিতে বলায় দুই ভাইকে মারধর, মারাত্মক জখম রামগঞ্জে সততা ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ লামনগর বহুমুখী সমবায় সমিতির ইফতার ও দোয়া অনুষ্ঠিত রামগঞ্জে ভিজিএফ এর চাল বিতরণ করলেন জেলা প্রশাসক

লক্ষ্মীপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে আশরাফুল-নাজিম

মোহাম্মদ তারেক:
  • Update Time : Saturday, February 24, 2024
  • 134 Time View

মোহাম্মদ তারেক: সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজে অধ্যয়নরত লক্ষ্মীপুর জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত লক্ষ্মীপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির ২০২৪-২৫ কার্যবছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।
জেলা কল্যাণ সমিতির সভাপতি মনোনীত হয়েছে আশরাফুল হক সেতু ও সাধারণ সম্পাদক পদে এ.কে. নাজিম।
সংগঠনের প্রধান উপদেষ্টা গাজী সারোয়ার হোসেন বাবু ও উপদেষ্টা কাউসার হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন – সিনিয়র সহ-সভাপতি শেখ রাকিব,সাজ্জাদুল ইসলাম, রুবেল, শহীদুল ইসলাম শহীদ, শাহরিয়ার আব্দুল পুলক, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাকিল আহম্মেদ, জয় সাহা, রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক মোঃ মহসিন হোসেন, মাইনুল ইসলাম, দপ্তর সম্পাদক সানজিদা আহমেদ রাতুল, উপ- দপ্তর সম্পাদক মোঃ হামিম পাঠান, প্রচার সম্পাদক জাহিদ রায়হান, ছাত্রী বিষয় সম্পাদক নাবিল ওয়াহাব জেরিন, ছাত্র বিষয় সম্পাদক রেদোয়ান হোসেন।
এছাড়া সদস্য হিসাবে রয়েছে ফারদিন আহমেদ, মাইনুল ইসলাম, মোঃ ফয়সাল হোসেন, হ্রদ চৌধুরী।
নবগঠিত এ কমিটির সভাপতি আশরাফুল হক সেতু বলেন, “লক্ষ্মীপুর জেলার অন্তর্ভুক্ত বর্তমান ও নবীন শিক্ষার্থীদের নিয়ে কাজ করবো।বিশেষ করে নতুন শিক্ষার্থীরা যারা ঢাকায় আসার পরে বিভিন্ন ধরনের সমস্যা সম্মুখীন হয়ে থাকে। আমরা সেইসব বিষয় নিয়ে কাজ করবো।
সহজ কথা হলো কোন পদ-পদবী উদ্দেশ্য না। ক্যাম্পাসে বড় ভাই হিসেবে নিজে জেলার পাশাপাশি যে কোন সাধারণ শিক্ষার্থীদের পাশে সবসময় থাকবো”।
নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক এ.কে. নাজিম বলেন, ”আসলে যে কোন সংগঠন নিয়ে কাজ করার অনুভূতি সত্যি অসাধারণ। আর সেইটা যদি হয় নিজ জেলার ছাত্র সংগঠন সেইটা অনেক গর্বের বিষয়”।

Please Share This Post in Your Social Media

More News Of This Category