May 12, 2024, 11:07 pm
বিজ্ঞাপনঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘amarlakshmipur.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘amarlakshmipur.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘amarlakshmipur.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ
শিরোনামঃ
রামগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোরের মৃত্যু রামগঞ্জ ৬৫ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ইন্টারনেট রাউটার প্রদান চাটখিলে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার রামগঞ্জে ফসলি জমির এক বিলেই দুই শতাধিক পুকুর: মাটি যাচ্ছে ইটভাটায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্থানীয় সাংসদের বড় ভাই আখতার খান ঢাকায় ৪১তম বিসিএস পরিক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধণা রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খানের ভাইসহ ১৪ প্রার্থীর মনোয়নপত্র দাখিল রামগঞ্জে নানান আয়োজনে পহেলা বৈশাখ পালিত সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল বাড়ির মালিকসহ পরিচ্ছন্নতাকর্মীর দখলকৃত জায়গা ছেড়ে দিতে বলায় দুই ভাইকে মারধর, মারাত্মক জখম

রাবিতে দুই দিনব্যাপী ‘আনর্ত’ নাট্যমেলা {ডেমো পোস্ট }

Reporter Name
  • Update Time : Monday, January 29, 2024
  • 81 Time View

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) দ্বিতীয়বারের মতো শুরু হয়েছে দুই দিনব্যাপী আনর্ত নাট্যমেলা-২০২৪। এতে অংশ নিয়েছেন বাংলাদেশ ও ভারত থেকে আসা অনেক নাট্যকার।

সোমবার (২৯ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবনের সামনে মেলার উদ্বোধন করেন প্রখ্যাত বাংলাদেশি নাট্যকার, অভিনেতা ও নাট্য পরিচালক মামুনুর রশীদ।

উদ্বোধনকালে মামুনুর রশীদ বলেন, নাট্যকর্মী এবং তাদের প্রতিনিধিদের উপস্থিতি আজকের এই শীতের সকালকে উষ্ণ করে দিয়েছে। কলকাতা, পশ্চিমবঙ্গ, চট্টগ্রাম, ঢাকাসহ বিভিন্ন দূরদূরান্ত থেকে নাট্যকর্মীরা এসেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category