লক্ষ্মীপুরে ট্রাকের ধাক্কায় কমফোর্ট ডায়াগনষ্টিক সেন্টারের টেকনোলজিষ্টের মৃত্যু

0
133

মাহমুদ ফারুক, লক্ষ্মীপুর, ৭ ফেব্রুয়ারি:
লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের মান্দারী বাজার এলাকায় ট্রাকের ধাক্কায় লক্ষ্মীপুর কমফোর্ট ডায়াগনষ্টিক সেন্টারের টেকনোলজিষ্ট আবদুর রহিমের (৩৫) মৃত্যু হয়েছে। এসময় তার ছোই ভাই মনির হোসেন গুরুতর আহত হয়েছে। আহত মনিরের অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন।
আজ শুক্রবার বিকেলে এ দূর্ঘটনা ঘটে। আবদুর রহিমের মৃত্যুর খবর শুনার পর তার কর্মস্থল কমফোর্ট ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালনা পর্ষদ, কর্মকর্তা ও কর্মচারী ও পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।
প্রত্যক্ষদর্শী ও চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ জানায়, শুক্রবার বিকেলে লক্ষ্মীপুর থেকে আবদুর রহিম ও তার ছোট ভাই মনির হোসেনকে নিয়ে মোটরসাইকেল যোগে চন্দ্রগঞ্জ বাজারের দিকে যাচ্ছিলেন।
তাদের মোটরসাইকেলটি মান্দারী বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে ছেড়ে আসা ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় আবদুর রহিম ও মনির হোসেন। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।
অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে সন্ধ্যা ৭টার দিকে মারা যান আবদুর রহিম। নিহত আবদুর রহিম সদর উপজেলার সফিপুর এলাকার ফজল হকের ছেলে।
প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও জেলা প্যাথলজি মালিক সমিতির সভাপতি সাংবাদিক আব্বাছ হোসেন ও ব্যবস্থাপনা পরিচালক মো. জয়নাল আবেদিন বিষয়টি নিশ্চিত করে বলেন, আবদুর রহিম ছিলেন প্রতিষ্ঠানের একজন দক্ষ, মেধাবী ও অভিজ্ঞ টেকনোলজিষ্ট। সে সবার সাথে হাসিখুশিতে কাজ করতেন। এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় আবদুর রহিমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন তারা।