রামগঞ্জে স্ত্রীর মৃত্যুর কয়েকঘন্টা পরে স্বামী কৃষকলীগ নেতার মৃত্যু

0
1673

মাহমুদ ফারুক, ৫ ফেব্রুয়ারি:
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৯ নম্বর ভোলাকোট ইউনিয়নের টিওরি গ্রামের পাটোয়ারী বাড়ির উপজেলা কৃষকলীগের সাবেক আহবায়ক হাজী নুর হোসেন পাটোয়ারীর (৬০) স্ত্রী রেহানা বেগমের মৃত্যুর মাত্র ১২ ঘন্টা ব্যবধানে হৃদরোগে আক্রান্ত হয়ে নিজেও মৃত্যুর কোলে ঢলে পড়েন।
আজ বুধবার সকাল ৭টায় রেহানা বেগম (৫০) ও সন্ধা ৭টায় স্বামী হাজী নুর হোসেন পাটোয়ারীর মৃত্যুও ঘটনায় আত্মীয়স্বজনসহ এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।
নিকটাত্মীয় কামাল হোসেন পাটওয়ারী জানান, আমার খালু নুর হোসেন পাটোয়ারী গত কয়েকদিন যাবত ঢাকায় অসুস্থ্য ছিলেন। সম্প্রতি কিছুটা সুস্থ্য হলে বাড়ী ফিরে যান। মঙ্গলবার রাতে খালা রেহানা বেগমের ঠান্ডাজনিত কারনে অসুস্থ্য হলে বুধবার সকালে ঢাকায় নেয়ার পথিমধ্যে হাজীগঞ্জ এলাকায় তিনি মৃত্যু বরন করেন। বুধবার সন্ধা ৬টায় রেহানা বেগমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করে বাড়ীতে আসার কিছুক্ষন পরেই হৃদরোগে আক্রান্ত হন নুর হোসেন পাটোয়ারী। সন্ধা ৭টায় খালু নুর হোসেন পাটোয়ারীর মৃত্যু হয়।
নুর হোসেন পাটোয়ারী রামগঞ্জ উপজেলা কৃষকলীগের সাবেক আহবায়ক ও টিওরী সরকারী প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ছিলেন।
মৃত নুর হোসেন পাটোয়ারী ও রেহানা বেগম দম্পত্তির ১ ছেলে ও ৫ মেয়ে। বৃহস্পতিবার সকাল ৯টায় নুর হোসেন পাটোয়ারীর জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে বলে জানান নিকটাত্মীয়রা।
উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কাশেম মাষ্টার জানান, আমরা মরহুম নুর হোসেন পাটোয়ারীর পরিবারের প্রতি গভীর সমবেদনা ও শোক প্রকাশ করছি।