পত্রিকা বিক্রেতা শাহজাহানের সহযোগীতায় এগিয়ে এলো আমাদের লক্ষ্মীপুর

0
97

রবিউল ইসলাম খাঁন, লক্ষ্মীপুর, ১৬ জানুয়ারী: বিভিন্ন সংবাদ মাধ্যমে লক্ষ্মীপুরে জীবন-মৃত্যুর সন্ধীক্ষণে পত্রিকা বিক্রেতা শাহজাহান; আর্থিক সহযোগীতা পেলে চলবে চিকিৎসা শিরোনামে সংবাদ প্রকাশের পর অসহায় পরিবারের সহযোগীতায় এগিয়ে এসেছে দৈনিক “আমাদের লক্ষ্মীপুর” পরিবার।
আজ বৃহস্পতিবার সকালে পত্রিকার প্রকাশক ও সম্পাদক বায়েজীদ ভূঁইয়া সদর উপজেলার দালাল বাজার হকার শাহজাহানের বাড়িতে গিয়ে খোঁজ খবর নেন। এসময় তিনি শাহজাহান কে আর্থিক সহায়তা প্রদান করেন এবং তার মেয়ে শারমিন আক্তার প্রীতি কে অর্থের অভাবে পড়াশুনা বন্ধ হয়ে যাওয়ায় তাকে নিয়ে তার বিদ্যালয় ফাতেমা উচ্চ বিদ্যালয় ৮ম শ্রেণীতে ভর্তি করিয়ে দেন। বই, স্কুল ড্রেস, ভর্তি ফি পরিশোধ করে দেন এবং এসএসসি পর্যন্ত পড়াশুনার সকল ব্যয় তার পক্ষ থেকে পরিশোধ করার ঘোষণা দেন বায়েজীদ ভূঁইয়া।
এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক মো: রবিউল ইসলাম খান, মো: সোহেল রানা, রুবেল হোসেন, রাকিব হোসেন রণি, ইসমাইল হোসেন রবিন, দৈনিক আমাদের লক্ষ্মীপুর পত্রিকার নিজস্ব প্রতিনিধি জিসাদ আল নাইয়ান, ছাত্রলীগ নেতা তারেক হোসেন, ফাতেমা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হাসিনা আক্তার, মো: মোনায়েম প্রমূখ।