মিজানুর রহমান আজহারী আজ লক্ষ্মীপুরে বয়ান করবেন

0
483

মো.ওয়াহিদুর রহমান মুরাদ, ১১ জানুয়ারী:
আজ লক্ষ্মীপুরে বেড়ির মাথা ইসলামী সমাজ কল্যান পরিষদ ও পাঠাগারের আয়োজনে ২ দিন ব্যাপী তাফসীরুল কোরআন মাহফিলে ২য় দিনের বিশেষ বক্তা হিসাবে আলোচনা করবেন বিশ্ব নন্দিত মোফাসসির, মালয়েশিয়া ইন্টারন্যাশনাল ইসলামীক বিশ্ববিদ্যালয়ের পিএইচডি গভেষক, জনপ্রিয় ইসলামীক স্কলার্স ড. মিজানুর রহমান আল আজহারী।
বেড়ির মাথা সংলগ্ন মাঠ প্রাঙ্গনে দুই দিন ব্যাপী উক্ত মাহফিলের প্রথম দিনের তাফসীর শেষ হয়েছে গতকাল শুক্রবার। আজ শনিবার উক্ত মাহফিলে পৌরসভা ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন শাহীর সভাপতিত্বে প্রধান বক্তা হিসাবে থাকবেন ইস্ট লন্ডন মসজিদের খতিব ও এটিএন বাংলার ভাইস চেয়ারম্যান আল্লামা তারিক মুনাওয়ার। এতে বিশেষ অতিথি হিসাবে আরো থাকবেন আওলাদে রাসুল (স.) আল্লামা মাহবুব ইজ্জুদিন তাহের জাবেরী আল মাদানী সাহেব এবং লক্ষ্মীপুর ফালাহিমা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা জোবায়ের হোসাইন সাহেব।
এদিকে মিজানুর রহমান আজহারী এশার নামাজের পর বয়ানকে ঘিরে পুরো লক্ষ্মীপুর জেলা জুড়ে বিরাজ করছে ইসলামী আমেজ, মাহফিল এলাকা সেজেছে বর্ণিল সাজে। পর্যাপ্ত যায়গা এবং প্রয়োজনীয় নিরাপত্তা ব্যাবস্থা নিশ্চিত করা হয়েছে বলে জানিয়েছেন মাহফিল আয়োজক কমিটি।