মুনাফালোভী ব্যবসায়ীদের কোন ছাড় নয়.. ড. আনোয়ার হোসেন খাঁন

0
171

আমার লক্ষ্মীপুর ডট কম, রামগঞ্জ, আহম্মেদ ফয়সাল, ২৮ নভেম্বর: মুনাফাখোর ও অসাধু ব্যবসায়ীদের কোন প্রকার ছাড় নয়। যারা নিত্যপ্রয়োজনীয় পন্য মজুদ করে সাধারণ মানুষের কষ্টের কারন হয়ে দাঁড়াবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও হুঁশিয়ারি দেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খান।
তিনি আজ বৃহস্পতিবার জেলার রামগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত উপজেলা পরিষদ মিলনায়তনে আইনশৃঙ্খলা সভায় তিনি এ হুঁশিয়ারি দেন।
রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহানের সঞ্চালনায় ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মনির হোসেন চৌধুরীর সভাপতিত্বে সভায় তিনি আরো বলেন, সরকার দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে। চলমান পরিস্থিতিতে কোনো ব্যবসায়ী অসৎ উদ্দেশ্য বাস্তবায়নের চেষ্টা করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকম রুহুল আমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেলাল আহমেদ, বিআরডিবি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন ভুইয়া, ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হোসেন ভুইয়া, ইছাপুর ইউপি চেয়ারম্যান শহিদ উল্যাহ প্রমূখ।
নিউজ: আহম্মেদ ফয়সাল।