রামগঞ্জে নিজ প্রতিষ্ঠান থেকে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

0
4695
Lass Uddar

আমার লক্ষ্মীপুর ডট কম, রামগঞ্জ, ইব্রাহীম সোয়েব পাটোয়ারী, ২৭ নভেম্বর: জেলার রামগঞ্জ উপজেলার জিয়া শপিং কমপ্লেক্সের নিজ ব্যবসা প্রতিষ্ঠান ইরানী বোরকা হাউজের ভিতর থেকে সোহাগ মুছুল্লী (২৭) নামের এক তরুন ব্যবসায়ীর ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ বুধবার সকাল ১০টায় সোহাগ মুছুল্লীর লাশ উদ্ধার করা হয়। সোহাগ মুছুল্লী উপজেলার পৌর জগৎপুর গ্রামের আবদুর রব মুছুল্লীর ছেলে।
দোকান কর্মচারী আকরাম হোসেন জানান, তিনি প্রতিদিনকার মতো সকালে দোকান খুলে ভিতরে ঢুকতে গিয়ে দেখে দোকান মালিক সোহাগ মুছুল্লী দোকানের ফ্যানের সাথে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে। তার চিৎকার আশেপাশে ব্যবসায়ীরা ছুটে এসে ঘটনাটি রামগঞ্জ থানা পুলিশে জানায়।
ছোট ভাই সোহেল মুছুল্লী জানান, তার ভাই সোহাগ মুছুল্লী গত ৫মাস আগে বিয়ে করেন। মঙ্গলবার রাতে বাড়ী থেকে স্থানীয় একটি মাজার শরীফের ওরশে যাওয়ার কথা বলে বের হন। আজ সকালে জিয়া শপিং কমপ্লেক্সের অন্য ব্যবসায়ীরা তাকে ফোন করে তার ভাইয়ের আত্মহত্যার খবর জানান।

রামগঞ্জ পৌরসভার সাবেক মেয়র হানিফ পাটোয়ারী জানান, জিয়া শপিং কমপ্লেক্স ছাড়াও তার ভাগিনা সোহাগ মুছুল্লী রামগঞ্জ নিউ মার্কেট ও সিটি প্লাজায় দোকান ছিলো। ব্যবসায় করতে গিয়ে বিভিন্ন সংস্থা থেকে ঋণ গ্রহণ করেন। আজ বুধবার একটি দোকান বাবত ৫০হাজার টাকা পরিশোধ করার কথা ছিলো। মূলত ঋনের কিস্তির টাকা পরিশোধে সোহাগ মুছুল্লী আত্মহত্যার পথ বেছে নেয় বলে তিনি ধারনা করছেন।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, আমরা খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে যাই। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর হসপিটাল মর্গে প্রেরনের প্রক্রিয়া চলছে। তবে কি কারনে আত্মহত্যা করেছে তা তদন্তের পর জানা যাবে। লাশের পাশ থেকে “ আমার মৃত্যু জন্য কেউ দায়ী নয়ে” একটি চিরকুট উদ্ধার করা হয়েছে।
নিউজ: ইব্রাহীম সোয়েব পাটোয়ারী।