রায়পুরের বামনী ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন: জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী সুমন পাটোয়ারী

0
73
Raypur Bamni AL

আমার লক্ষ্মীপুর ডট কম, রায়পুর, মো.ওয়াহিদুর রহমান মুরাদ, ২০ নভেম্বর:
লক্ষ্মীপুর জেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড.নুর উদ্দিন চৌধুরী নয়ন আস্থাভাজন ও নিকটাত্মীয় ৭নং বামনী ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে সভাপতি প্রার্থী হিসাবে সুমন পাটোয়ারী আলোচনার কেন্দ্রবিন্দুতে। সুমন পাটোয়ারীও তার জয়ের ব্যপারে আশাবাদী। নেতাকর্মীদের সাথে আন্তরিক সম্পর্ক ও এবং দলের বিভিন্ন সভা সেমিনারে উপস্থিতিতে নেতাকর্মীরা তাকে আপন করে নিয়েছেন বলে জানান তৃণমূল আওয়ামীলীগের নেতাকর্মীরা।
সভাপতি পদে সুমন পাটোয়ারীর প্রার্থীতার ঘোষণায় দলের একটি মহলে দেখা দিয়েছে হতাশা। দলের জন্য নিবেদিত প্রান সুমন পাটোয়ারীর সাথে দলের হাই কমান্ড থেকে তৃণমূল পর্যন্ত সৌহার্দপূর্ণ আন্তরিকতা এবং দলের বিভিন্ন কার্যক্রমে সরব উপস্থিতি অনেকের গাত্রদাহ হিসাবে দেখা দিয়েছে বলেও জানান দলীয় বেশ কিছু নেতাকর্মী।
৯নং ওয়ার্ডের মেম্বার ও সভাপতি আনোয়ার হোসেন বলেন, সুমন পাটোয়ারী আমাদের সুখ দুঃখে নিয়মিত পাশে ছিলেন, এখনো আছেন।
তার নেতৃত্বে রাজনীতি করতে পারলে আওয়ামীলীগ এই ইউনিয়নে শক্তিশালী হবে। বর্তমান সভাপতি দলে স্বেচ্ছাচারিতা করছেন। দলের নেতাকর্মীদের কোন মূল্যায়ন না করার কারনেই তৃণমূল নেতাকর্মীদের মাঝে ক্ষোভ ও হতাশা দেখা দিয়েছে বলেও তিনি দাবী করেন।
বামনী ইউনিয়নের আসন্ন সম্মেলন নিয়ে আলাপকালে সুমন পাটোয়ারী জানান, বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করেই আওয়ামীলীগকে ভালোবাসি। এই এলাকার জনগন আমার বাবার মতোই আমাকেও ভালোবাসে। জনগনের যে কোন সুখ – দুঃখে সহযোগিতা করার চেস্টা করি।
বাংলাদেশ আওয়ামীলীগ কারো একার সংগঠন নয় যে, সেচ্ছাচারিতা করে চলবে। বর্তমান সভাপতি তাফাজ্জল চেয়ারম্যান এর বিরুদ্ধে প্রতিনিয়ত বিভিন্ন অভিযোগ আসে আমার কাছে। ভোটাররা যদি আমাকে ভোট দেয় তাহলে আশাকরি এমন অভিযোগ আসবে না। আমি মনে করি আসন্ন সম্মেলনে ২৪৩ জন ভোটারের মধ্যে আমি সকলের আস্তা অর্জন করে সবচেয়ে বেশী ভোটে নির্বাচিত হবো ইনশাআল্লাহ।
নিউজ: মো.ওয়াহিদুর রহমান মুরাদ,