লক্ষ্মীপুরে অধ্যক্ষ হাফেজ খালেদ সাইফুল্লাহকে বিদায়ী সংবর্ধনা প্রদান

0
47
Khaled Saifullha

আমার লক্ষ্মীপুর ডট কম, লক্ষ্মীপুর, রাকিব হোসেন আপ্র, ২১ সেপ্টেম্বর: লক্ষ্মীপুরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ‘জামিরতলী দারুসসুন্নাহ্ ইসলামিয়া আলিম মাদ্রাসা’র অধ্যক্ষ হাফেজ মাওলানা খালেদ সাইফুল্লাহকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে একাডেমিক ভবন প্রাঙ্গণে এ আয়োজন করে প্রতিষ্ঠান কর্তৃপক্ষ।
শাহ্ ওয়ালী উল্যাহ ইসলামিক সেন্টার বাংলাদেশের চেয়ারম্যান নাজমুস সা’দাত আহমদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার শফিকুর রিদোয়ান আরমান শাকিল।
এছাড়াও উপস্থিত ছিলেন আয়েশা (রাঃ) মহিলা কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা রুহুল আমিন কামাল, জামিরতলী দারুসসুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সাবেক সভাপতি মাওলানা নুরুল ইসলাম, দাতাসদস্য হাফেজ মাওলানা আনিছুর রহমান, ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাছির উদ্দিন আল কামাল, সাংবাদিক সেলিম উদ্দিন নিজামী এবং হাজিরপাড়া হামিদিয়া আলিম মাদ্রাসার সুপার মো. খোরশেদ আলম সহ আরো অনেকে।
বক্তারা বলেন, হাফেজ মাওলানা খালেদ সাইফুল্লাহর তত্ত্বাবধানে জামিরতলী দারুসসুন্নাহ্ ইসলামিয়া আলিম মাদ্রাসার সুনাম বহুগুণ বেড়েছে। তিনি জেলার পূর্বাঞ্চলে শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ অবদার্ন রেখেছেন। এছাড়াও আধুনিক বিজ্ঞানভিত্তিক ও কারিগরি শিক্ষার সংমিশ্রণ করে মাদ্রাসা শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যৎ গঠনের পথ সুগম করার দাবি জানান বক্তারা।
পরে শিক্ষক, শিক্ষার্থী ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিদায়ী অধ্যক্ষ হাফেজ মাওলানা খালেদ সাইফুল্লাহ ও বিদায়ী স্টাফ হাফেজ হোসেন আহমদের হাতে একাধিক সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়। দোয়া ও মুনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

নিউজ: রাকিব হোসেন আপ্র