জাল সনদ দিয়ে নিয়োগ প্রদানের চেষ্টা রামগঞ্জে নিয়োগ পরীক্ষা স্থগিত

0
196

আমার লক্ষ্মীপুর ডট কম, রামগঞ্জ, আবু তাহের, ৮ আগষ্ট:
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৪নং ইছাপুর ইউনিয়নের শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়ের নৈশ প্রহরী নিয়োগে অর্থ বানিজ্যের অভিযোগ পাওয়ায় বুধবার বিকেলে নিয়োগ কমিটি জরুরী সভায় ওই নিয়োগ পরীক্ষা স্থগিত করেছে।
সুত্রে জানায়, উপজেলার শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়ের নৈশ প্রহরী নিয়োগ কমিটি অর্থ বানিজ্যের মাধ্যমে ভূয়া সনদপত্র ধারী প্রার্থীর বিরুদ্ধে সুনির্দিষ্ট তথ্য পাওয়ায় ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাহী অফিসার ও শিক্ষা কর্মকর্তাকে লিখিতভাবে জানালে নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়।
নিয়োগ কমিটির সভাপতি ও প্রতিষ্ঠানের ব্যবস্থাপনায় কমিটির সভাপতি আমির হোসেন খান বলেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদ উল্যাহ হীন উদ্দেশ্যে এমন মিথ্যা তথ্য দিয়ে অভিযোগ দিয়েছেন। মূলত চেয়ারম্যানের নিজের পছন্দের প্রার্থীকে নিয়োগ দিতে না পেরে এ ধরনের নেক্কারজনক কাজ ঘটিয়েছে। অর্থবানিজ্যের অভিযোগ সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট।
ইউপি চেয়ারম্যান শহিদ উল্যা জানান, ভূয়া সনদের ব্যপারে অন্য প্রার্থীদের অভিযোগের ভিত্তিতে শিক্ষা অফিসে অভিযোগ দেয়া হয়েছে। শিক্ষা অফিস তদন্ত করে ব্যবস্থা নিয়েছে।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান ভূইয়া জানান, আমরা অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে কাগজপত্র যাছাই বাছাই করে পরবর্তিতে ব্যবস্থা নেয়া হবে।

নিউজ: আবু তাহের।