রামগঞ্জ ফার্স্ট সিকিউরিটি ব্যাংকের অনুদানের চেক হস্তান্তর

0
125
dav

রামগঞ্জ ফার্স্ট সিকিউরিটি ব্যাংকের অনুদানের চেক হস্তান্তর
প্রেস বিজ্ঞপ্তি: ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ, রামগঞ্জ শাখার উদ্যেগে ব্যাংকের (Corporate Social Responsibility) ফান্ড হতে ৬০,০০০ টাকা (ষাট হাজার টাকা) অনুদানের চেক সোমবার রামগঞ্জ উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান “আশারকোটা মোহাম্মদীয়া মাদ্রাসা” কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হয়েছে। প্রতিষ্ঠান মিলনায়তনে অনুদান হস্থান্তরের উক্ত অনাড়াম্বর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন “আশারকোটা মোহাম্মদীয়া মাদ্রাসা” এর অধ্যক্ষ মাওলানা মুহতামিম ইউশা, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক রামগঞ্জ শাখার ব্যবস্থাপক ও এফ.এ.ভিপি মোহাম্মদ জহির হোসেন।
মাদ্রাসা পরিচালানা কমিটির সদস্যবৃন্দ, মাদ্রাসার শিক্ষকবৃন্দ এবং ছাত্র ছাত্রী ও অভিভাবক প্রতিনিধিবৃন্দ। অনুদান প্রাপ্তিতে মাদ্রাসা কতৃপক্ষ ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক ও ব্যাস্থাপনা কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সর্বস্তরের শিক্ষার্থীবৃন্দসহ সবাই ব্যাংকের ব্যবস্থাপনা কতৃপক্ষ ও ব্যাংকের সার্বিক মঙ্গল কামনা করে সফলতা কামনা করেন।
ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক রামগঞ্জ শাখার ব্যাবস্থাপক তাঁর বক্তব্যে ব্যাংকের পক্ষ থেকে মাদ্রাসার উন্নয়নে ভবিষ্যতে এ ধরনের সহায়তা অব্যাহত রাখার আশাবাদ ব্যাক্ত করেন এবং ব্যাংকের সার্বিক ব্যবসা উন্নয়নে সকলের সহযোগীতা কামনা করেন।