রামগঞ্জে দুগ্ধ উৎপাদন প্রতিষ্ঠান মিল্কভিটা শ্রমিক মামুনের খোঁজ নেই

0
228

আমার লক্ষ্মীপুর ডট কম, এস এম বাবুল বাবর, রামগঞ্জ, ৩১জুলাই: লক্ষ্মীপরের রামগঞ্জ উপজেলা দুগ্ধ উৎপাদন কারখানার (মিল্ক ভিটা) মোঃ মামুন হোসেন মাতাব্বর (২৮) নামের এক শ্রমিক নিজ কর্মস্থল থেকে গত তিদিন থেকে নিখোঁজ রয়েছেন।
নিঁেখাজের ঘটনায় সৃষ্ট ঘটনায় কারখানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ ফরহাদুল ইসলাম রামগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
গত তিনদিনেও মামুনের কোন খোঁজ না পাওয়ায় পরিবারের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।
রামগঞ্জ থানার সাধারণ ডায়েরী সূত্রে ও মিল্কভিটা দুগ্ধ উৎপাদক কেন্দ্রের কর্তৃপক্ষ জানান, মোঃ মামুন হোসেন মাতাব্বর দীর্ঘ ৪ বছর যাবত রামগঞ্জ দুগ্ধ কারখানায় শ্রমিক হিসেবে কর্মরত রয়েছেন।
ছুটি ব্যতীত মামুন কারখানার অভ্যন্তরেই একটি কক্ষে অবস্থান করে আসছে। গত ২৭ জুলাই শনিবার কারখানার অন্য শ্রমিকগণ এসে প্রতিষ্ঠানের মূল ফটক খোলা দেখতে পেয়ে মামুনকে খোঁজ করে।
মামুনকে খুঁজে না পেয়ে তার ব্যক্তিগত মোবাইল নাম্বারে ফোন দিলেও তা বন্ধ পাওয়া যায়। বিষয়টি কারখানার উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানালে কারখানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ ফরহাদুল ইসলাম রোববার রাতে রামগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে কারখানার প্রহরী তাজুল ইসলাম জানান, মামুন বেশ কয়েকদিন যাবৎ এলোমেলো আচরণ করছিল। শুক্রবার রাত ১০ টায় অফিস ত্যাগ করার সময় মামুনকে তার কক্ষেই দেখে গেছেন বলে জানান তিনি।
স্থানীয় লোকজনসহ ওয়ার্ড কাউন্সিলর ইব্রাহীম মজুমদার জানান, ছেলেটি শান্ত প্রকৃতির ছিল। হটাৎ তার নিখোঁজ হওয়ার ঘটনায় তিনি অজানা আশঙ্কা প্রকাশ করেন।
থানা ওসি (তদন্ত) একে ফজলুল হক জানান, অভিযোগ পাওয়ার পর থেকেই পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। নিখোঁজ মামুন হোসেন মাতাব্বর রায়পুর থানার চর আবাবিল মাতাব্বর বাড়ীর মৃত মহিন উদ্দিন মাতাব্বরের ছেলে।
নিউজ: এস এম বাবুল বাবর।