লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন

0
48

আমার লক্ষ্মীপুর ডট কম, লক্ষ্মীপুর, আনিস কবির, ৩০ জুলাই: লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের প্রতিবাদ ও ইউপি চেয়ারম্যানসহ মেম্বারদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল সোমবার সকালে সদর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে স্থানীয় চরশাহী বসুরহাট বাজারে এ মানববন্ধন করা হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহজাহান কামাল, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোশারফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবিন, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোরশেদ আলম প্রমুখ।
বক্তারা বলেন, স্থানীয় রিয়াজ বাহিনীর অত্যাচারে সাধারণ মানুষ এখন অতিষ্ঠ হয়ে উঠেছে। ওই বাহিনী প্রতিনিয়ত চাঁদাবাজি, ডাকাতিসহ আওয়ামীলীগ নেতা কর্মীদের মারধরসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতাই সম্প্রতি স্থানীয় ইউনিয়ন যুবলীগের কার্যালয়ে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাঙচুর করে স্থানীয় আওয়ামীলীগ নেতা ইউপি চেয়ারম্যান গোলজার মোহাম্মদ ও তার পরিষদের সদস্যদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়া হয়। এতে বিক্ষুব্ধ হয়ে মানববন্ধন আয়োজন করে স্থানীয়রা। মানববন্ধনে ওই ঘটনার সুষ্ঠ তদন্ত করে মিথ্যা মামলা প্রত্যাহারসহ অভিযুক্ত রিয়াজ বাহিনীর প্রধান রিয়াজ ও তার সহযোগীদের গ্রেফতারের দাবী জানানো হয়। তা নাহলে আরো কঠোর কর্মসূচির হুশিয়ারী দেন বক্তারা।

নিউজ: আনিস কবির।