রামগঞ্জে মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযানে স্বতস্পূর্ত উপস্থিতি

0
157

আমার লক্ষ্মীপুর ডট কম, রামগঞ্জ, মাহমুদ ফারুক, ২৫ জুলাই: সারাদেশে মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযানের অংশ হিসাবে রামগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যেগে আজ বৃহস্পতিবার রামগঞ্জে অনুষ্ঠিত হয়েছে র‌্যালি ও পথসভা। রামগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে র‌্যালি শুরু হয়ে সচেতনতামূলক শ্লোগান দিয়ে রামগঞ্জ শহরের প্রধান প্রধান প্রদিক্ষণ করে। এসময় শহরের বেশ কিছু এলাকায় মশন নিধন ঔষধ স্প্রে করা হয়।
র‌্যালির এক পর্যায়ে রামগঞ্জ মাছ বাজার, রামগঞ্জ জিয়া শপিং কমপ্লেক্স গেইট ও রামগঞ্জ শহর পুলিশ বক্সের সামনে গুজবে কান না দিয়ে মানুষের কাজকর্ম স্বাভাবিক রাখার অনুরোধ করা হয় আয়োজিত কয়েকটি পথসভায়।
এসময় রামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান, রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, উপজলো মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান ভূইয়া, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ দৌলতের রহমান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহীদ হোসেন ভূইয়া, মাহেনারা পারভীন পান্না, কামাল হোসেন ভূইয়া, আবুল হোসেন মিঠু, পশ্চিম আঙ্গারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম শামসুল ইসলামসহ বিভিন্ন দফতরের অফিসার, ইউপি চেয়ারম্যান, শিক্ষক ও শিক্ষার্থীসহ বিপুল সংখ্যাক মানুষ র‌্যালিতে অংশগ্রহণ করেন।
নিউজ: মাহমুদ ফারুক।