পুলিশের সহযোগীতায় মায়ের কোলে ১৭ মাসের শিশু

0
131

আমার লক্ষ্মীপুর ডট কম, রামগঞ্জ, মাহমুদ ফারুক, ১৪ জুলাই: নুর মোহাম্মদ, বয়স মাত্র ১৭মাস। সংসারে ঝগড়ার অজুহাতে মা নাছিমা বেগমের চোঁখ ফাঁকি দিয়ে বাবা জামাল হোসেন কৌশলে ও প্রতারনার আশ্রয় নিয়ে অবুঝ শিশুকে নিয়ে পালিয়ে আসার ১৭ দিন পর রামগঞ্জ থানা পুলিশের হস্তক্ষেপে অবশেষে খুজে পেলো মায়ের কোল।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, কক্সবাজার জেলার পেকুয়া থানার মুক্তার আহমেদ এর মেয়ে নাছিমা বেগম এর সাথে রামগঞ্জ উপজেলার সোনাপুর এর আঃ মান্নান এর ছেলে জামাল এর সাথে ২০১৬ই সনে বিয়ে হলেও নাছিমার পরিবার বা নাছিমা তাহার শ্বশুরালয়ের সঠিক ঠিকানা জানতো না। এ নিয়ে সংসারে পারিবারিক কলহ লেগেই থাকতো।
গত ১৭দিন আগে স্বামী জামাল হোসেন স্ত্রীর নাছিমার সাথে ঝগড়ার রেশ তাহাদের ১৭ মাসের পুত্র সন্তান নুর মোহাম্মদকে নিয়া পালিয়ে রামগঞ্জে চলে আসে।
এদিকে একমাত্র অবুঝ ছেলে বিরহে পাগল প্রায় নাছিমা আক্তার হন্যে হয়ে রামগঞ্জ থানায় আসেন।
অসহায় এ মাকে সন্তান খুঁজে দিতে দায়িত্ব দেয়া রামগঞ্জ থানার তুখোড় এস আই মুহাম্মদ কাওসারুজ্জামানকে। রাতভর অভিযান পরিচালনা করে আজ রবিবার সকালে জামাল হোসেনের নিবাস খুঁজে পান তিনি।
হারানো সন্তান নুর মোহাম্মদকে বাবা জামাল হোসেনের কাছ থেকে উদ্ধার করে মা নাছিমা বেগম এর নিকট ফিরিয়ে দেয় রামগঞ্জ থানা পুলিশ। একমাত্র হারানো সন্তানকে খুঁজে পেয়ে মা নাছিমা বেগমের কান্নায় উপস্থিত সবার মাঝে আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন আরো জানান, আমরা স্বামী জামাল হোসেন ও নাছিমা বেগমকে স্থায়ীভাবে ও শান্তিপূর্ণ বসবাসের জন্য উভয়পক্ষের লিখিত নিয়েছি। আমরা আশা করছি স্বামী ও স্ত্রী দুজনেই ভালোভাবে সংসার করবে। এসময় তিনি কোন ঠিকানা যাছাই না করে আবেগের বশে বিয়ে করে যেন এমন বিপদে না পড়ে সে জন্য তরুন সমাজের নিকট আহবান জানান।
নিউজ: মাহমুদ ফারুক।