লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থীদের সংবর্ধণা প্রদান

0
36

আমার লক্ষ্মীপুর ডট কম, লক্ষ্মীপুর, মামুনুর রশিদ, ৭জুলাই: জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে লক্ষ্মীপুরে বিভিন্ন পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের সংবর্ধণা দেওয়া হয়েছে। রবিবার বিকালে জেলা প্রশাসন ও শিক্ষা অফিসের যৌথ উদ্যোগে এ আয়োজন করা হয়। এসময় ১৪টি ইভেন্টে শ্রেষ্ঠত্ব অর্জনকারী জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২৩ জন শিক্ষক ও ৬০ জন শিক্ষার্থীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। একই সঙ্গে ৪টি শিক্ষা প্রতিষ্ঠানকে সেরা ঘোষণা করা হয়।

জেলা শিক্ষা কর্মকর্তা সরিৎ কুমার চাকমার সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। এতে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে প্রতি বছরই শিক্ষক, শিক্ষার্থী ও শিক্ষা প্রতিষ্ঠান গুলোকে মূল্যায়ন করে এমন আয়োজন করা হয়। শিক্ষার মানোন্নয়নে প্রতিযোগিতা সৃষ্টি করাই এ আয়োজনের অন্যতম লক্ষ্য।

আলোচনা শেষে শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথিরা।
নিউজ: মামুনুর রশিদ