ওয়াইজেএফবি’র কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ গঠিত

0
31

আমার লক্ষ্মীপুর ডট কম, ডেস্ক, ৫ জুলাই:
দেশের তরুণ-যুব সাংবাদিকদের বৃহত্তর সংগঠন ইয়ুথ জার্নালিস্টস্ ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি)’র কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা পরিষদ ঘোষণা করা হয়েছে।
আজ শুক্রবার বিকেলে সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে উপদেষ্টা পরিষদের নাম ঘোষণা করা হয়।
১১ সদস্য বিশিষ্ট নতুন উপদেষ্টা পরিষদে রয়েছেন ১. নিজাম চৌধুরী (সিনেট সদস্য, ঢাকা বিশ্ববিদ্যালয়; চেয়ারম্যান, এনআরবি গ্লোবাল ব্যাংক লিমিটেড), ২. মোহাম্মদ আলী খোকন (সভাপতি, বিটিএমএ ও পরিচালক, এফবিসিসিআই), ৩. আবদুস সামাদ (ভাইস চেয়ারম্যান, এস.আলম গ্রুপ), ৪. কাজি রফিক (সাবেক সভাপতি, ঢাকা সংবাদিক ইউনিয়ন), ৫. আইয়ুব ভূঁইয়া (বার্তা সম্পাদক, বাসস), ৬. খায়রুজ্জামান কামাল (কার্য নির্বাহি সদস্য, বিএফইউজে), ৭. নূরে জান্নাত আখতার সীমা (কার্য নির্বাহি সদস্য, বিএফইউজে), ৮. মো. শাহজাহান মিঞা (সাবেক সাংগঠনিক সম্পাদক,ডিইউজে), ৯.কাজি গোলাম সালাউদ্দিন নওফেল (বিশিষ্ট সমাজ সেবক), ১০. এড. কাজি ওয়ালিউদ্দিন ফয়সল (এমডি, অঙ্গন প্রোপাট্রিজ লি.), ১১. সৈয়দ রিয়াজুল হক (ব্যবসায়ি ও সমাজ সেবক)।
সম্প্রতি ওয়াইজেএফবির শীর্ষ উপদেষ্টা নিজাম চৌধুরী এবং সংগঠনের সভাপতি তানভীর আলাদিন ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদেরের সমন্বিত বৈঠকে আগামী ২০১৯-২০২১ সালের জন্য ১১ সদস্য বিশিষ্ট নতুন উপদেষ্টা পরিষদ গঠনের সিদ্ধান্ত হয়। সেই সিদ্ধান্তের আলোকে সভাপতি ও সাধারণ সম্পাদক আজ এই উপদেষ্টা পরিষদের নাম ঘোষণা করেন।
এই উপদেষ্টা পরিষদ ১ জুলাই, ২০১৯ থেকে ৩০ জুন থেকে ২০২১ইং সনের ৩০ জুন পর্যন্ত বহাল থাকবে।

সংবাদ বিজ্ঞপ্তি।