রামগঞ্জ উপজেলা যুবলীগের কমিটি গঠিত

0
140

আমার লক্ষ্মীপুর ডট কম, রামগঞ্জ, ২৮ জুন: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান ২৬জুন রামগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি ঘোষণা করেন।
আহবায়ক কমিটির সদস্যরা হলেন, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ও লক্ষ্মীপুর জেলা পরিষদ সদস্য সৈকত মাহমুদ শামসুকে আহবায়ক, রামগঞ্জ থানা কমিউনিটি পুলিশিং সেল’র যুগ্ম সাধারণ সম্পাদক ও ফ্রেন্ডস আইডিয়াল ফোরামের সভাপতি সাঈদুর রহমান মামুন এবং রামগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম মোজাম্মেল হক।
লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান বলেন, সংগঠনকে গতিশীল করতে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে এবং শীগ্রয় সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।
লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি ও সদর আসনের উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু বলেন, রামগঞ্জে নতুন কমিটি দেওয়া হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে সম্মেলনের মাধ্যমে রামগঞ্জ উপজেলা যুবলীগের কমিটি ঘোষণা করা হবে।
উল্লেখ্য ২০১৬ সালে সাবেক ছাত্রনেতা এমরান হোসেন এমুকে আহবায়ক, সৈকত মাহমুদ শামছু ও মোস্তাফিজুর রহমান ভূঁইয়া সুমনকে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহবাকয় কমিটি দেওয়া হয়।
২০১৭ইং সনের ১৭ মে এমরান হোসেন এমু মৃত্যুবরণ করলে সৈকত মাহমুদ শামছু ও মোস্তাফিজুর রহমান সুমন উপজেলা যুবলীগের দায়িদ্ব পালন করে আসছিলেন।
নিউজ: এডমিন।