লক্ষ্মীপুরে স্ত্রী’র ঢেলে দেয়া গরম তেলে ঝলসে গেছে স্বামী: মূমূর্ষবস্থায় হসপিটালে ভর্তি

0
1296

আমার লক্ষ্মীপুর ডট কম, লক্ষ্মীপুর, আনিস কবির, ১৭ জুন:
লক্ষ্মীপুরে এবার স্ত্রীর হাতে স্বামী নির্যাতনের অভিযোগ উঠেছে। পারিবারিক কলহ বিবাদে প্রথম স্ত্রী জহুরা বেগম কর্তৃক তার স্বামী দিদার হোসেনের গায়ে গরম তেল ঢেলে ঝলসে দেয়া হয় বলে অভিযোগ করেন ভুক্তভোগীর পরিবার।
ঘটনাটি ঘটেছে আজ সোমবার সকালে লক্ষ্মীপুরের কলেজ রোড এলাকায়। গুরুত্বর অবস্থায় দিদারকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করার পর অবস্থার অবনতিতে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।
ঘটনার শিকার দিদার সদর উপজেলার চররুহিতা গ্রামের আব্দুল খালেকের ছেলে। সে পেশায় একজন রাজ মিস্ত্রী।
দিদারের বড় ভাই আকবর হোসেন ও বোন রেহানা আক্তার জানান, ২০০৩ সালে সদর উপজেলার চররমনী মোহন গ্রামের নুরুল ইসলামের মেয়ে জহুরার সঙ্গে দিদারের বিয়ে হয়। পরে পারিবারিক কলহ বিবাদে ২০১৬ সালে তাদের বিয়ে বিচ্ছেদ হয়। এরপর দুইজনই অন্যত্র বিয়ে বন্ধনে আবদ্ধ হন।
সম্প্রতি (এক বছর পূর্বে) দিদার হোসেন ও প্রথম স্ত্রী জহুরা পূণ:রায় বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর তারা লক্ষ্মীপুর শহরে একটি বাসা ভাড়া করে থাকেন। ঘটনার দিন পারিবারিক বিরোধের জের ধওে প্রথম স্ত্রী জহুরা ও তার ভাই আলমগীর হোসেন চুলা থেকে গরম তেল তুলে দিদারের শরীরে ঢেলে দেয়।
লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন, গরম তেলে দিদার হোসেনের শরীরের ৪৫ভাগ ঝলসে গেছে। এখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে দিদারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে প্রেরণ করা হয়েছে।
সদর থানার ওসি মোঃ আজিজুর রহমান মিয়া জানান, স্ত্রী জহুরা বেগম কর্তৃক স্বামী দিদার হোসেনের শরীরে গরম তেল ঢেলে ঝলসে দেয়ার ঘটনায় অভিযুক্ত জহুরাকে খুঁজছে পুলিশ। তবে জহুরা, তার ভাই ও বাবা মা পলাতক রয়েছেন।

নিউজ: আনিস কবির।