লক্ষ্মীপুরে ‘সব সুখ তোর জন্য’ সিনেমার মহরত

0
90

আমার লক্ষ্মীপুর ডট কম, লক্ষ্মীপুর, সাঈদুল ইসলাম পাবেল, ১৫ জুন:
জমকালো আয়োজনে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সব সুখ তোর জন্য’ সিনেমার মহরত ও মিষ্টি মুখ অনুষ্ঠিত হয়েছে লক্ষ্মীপুরে। প্রখ্যাত চলচ্চিত্রকার ছটকু আহমেদের কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে সৃজনশীল তরুন পরিচালক আলাউদ্দিন সাজুর পরিচালনায় পারিবারিক রোমান্টিক এক গল্প অবলম্বনে এ সিনেমাটি তৈরী হচ্ছে।
শনিবার (১৫জুন) দুপুরে লক্ষ্মীপুরের দালাল বাজারের ঐতিহ্যবাহী জমিদার বাড়িতে সিনেমাটির মহরত অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মাইন উদ্দিন পাঠান।
বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল। এসময় বক্তব্য রাখেন সিনেমার পরিচালক আলাউদ্দিন সাজু, নায়ক আরিয়ান শাহ, নায়িকা নাইরুজ সিফাত, পার্শ্ব নায়ক আরফান মিতুলসহ বিভিন্ন কলা কৌশলী। এই চলচ্চিত্রে আরো অভিনয় করবেন, মিশা সওদাগর, দিলারা জামান, তারেক আনামসহ জনপ্রিয় গুণী শিল্পীরা।
পরিচালক বলেন, এ সিনেমা তৈরীর মাধ্যমে স্বপ্ন পুরন হতে চলেছে তার। পারিবারিক রোমান্টিক গল্প নিয়ে সিনেমাটি তৈরী হচ্ছে। তার নিজ জেলা লক্ষ্মীপুরে ১৩টি দর্শনীয় স্থানসহ দেশের ৩০টি জেলায় এ সিনেমার সুটিং করা হবে। দর্শক ছবি দেখেই যেন বুঝতে পারেন তার জেলা চিত্রায়িত হয়েছে। আগামী ঈদুল আযহায় ছবিটি মুক্তি পাওয়ার ব্যাপারে আশাবাদ ব্যাক্ত করেন পরিচালক।
অনুষ্ঠানে অতিথিরা শিক্ষা ও সংস্কৃতির ওপর গুরাত্বারোপ করে বলেন, সামাজিক ও পারিবারিক চলচ্চিত্র হলো সভ্যতা ও সংস্কৃতির প্রাণ। এ শিল্পকে টিকেয়ে রাখার মাধ্যমে হায়না মুক্ত হবে সমাজ। দূর হবে অন্যায় ও অপ-সংস্কৃতি।
মহরত শেষে জমিদার বাড়ীসহ কয়েকটি গুরুত্বপূর্ণ স্থানে ছবির কয়েকটি দৃশ্যের সুটিং করা হয়।

নিউজ: সাঈদুল ইসলাম পাবেল।