প্রেমের বিয়ের দুই মাসেই প্রেমিকার ঝুলন্ত লাশ

0
134

আমার লক্ষ্মীপুর ডট কম, লক্ষ্মীপুর, আনিস কবির, ১৩ মে:
লক্ষ্মীপুরে সাবরিন আক্তার (১৯) নামে এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী রনি ও শশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। দীর্ঘদিনের প্রেম অতঃপর বিয়ে। আর প্রেমের বিয়ের মাত্র ২ মাসের মাথায় কি এমন কারনে গৃহবধূ সাবরিন আক্তার আত্মহত্যা বা খুন হতে পারে এ নিয়ে এলাকাবাসীর মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।
সোমবার (১৩ মে) দুপুুরে সদর  উপজেলার শাকচর ইউনিয়নে এ ঘটনা ঘটে। এদিকে ঘটনার পর থেকে গৃহবধূ সাবরিন আক্তারের স্বামীসহ শশুর বাড়ির লোকজন পলাতক রয়েছেন।
নিহত সাবরিন আক্তার লক্ষ্মীপুর পৌর শহরের শাখারিপাড়া এলাকার হোসেন আহমেদের মেয়ে। অভিযুক্ত মো. রনি হোসেন (নিহতের স্বামী) শাকচর ইউনিয়নের উত্তর টুমচর এলাকার বাসিন্দা।
সাবরিনের বোন রুনা আক্তার ও ভাই রিয়াজ হোসেন জানান, দীর্ঘদিনের প্রেমের সূত্রে গত দুই মাস পূর্বে সাবরিনকে বিয়ে করে রনি হোসেন।
বিয়ের পর থেকেই বিভিন্ন অজুহাতসহ যৌতুকের দাবিতে নববধূ সাবরিনের গায়ে হাত তুলতো স্বামী রনি হোসেন।
আজ সোমবার ভোররাতে সাবরিনকে মারধর করে শ^াসরোধ করে হত্যা করে রনি পালিয়ে যায়। পরে দুপুরে স্থানীয়রা ঘরের ভিতর থেকে ঝুলন্ত অবস্থায় লাশ দেখে পুলিশে খবর দেয়।
পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ মোঃ লোকমান হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।