ইফতারী বন্টনকে কেন্দ্র করে রামগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ছুরিকাঘাতে আহত

0
634

আমার লক্ষ্মীপুর ডট কম, রামগঞ্জ, আবু তাহের, ১৩ মে:
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার রসুলপুর বেড়ি বাজারে রোববার বিকেলে স্থানীয় এমপির সৌজন্যে দেয়া ইফতার সামগ্রী বিতরনকে কেন্দ্র করে লামচর ইউপি স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহফুজ পাটোয়ারী দলীয় সমর্থকের ছুরিঘাতে গুরুতর জখম হয়েছে।
স্থানীয়রা তাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করেছে।
হাসপাতালে আহত মাহফুজ পাটোয়ারী জানায়, রামগঞ্জ আসনের এমপি ড. আনোয়ার হোসেন খাঁনের ব্যক্তিগত তহবিল থেকে রবিবার স্থানীয় ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে দুস্থ্য পরিবারের লোকদের
ইফতার সামগ্রী বিতরন উদ্বোধন করেন।
উদ্বোধন শেষে সাংসদ আনোয়ার হোসেন খাঁন মঞ্চ থেকে নেমে যাওয়ার কিছুক্ষণ পরেই ইফতারী বন্টনকে কেন্দ্র করে স্থানীয় দাসপাড়া ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ সমর্থক আনোয়ারের সাথে লামচর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহফুজ পাটোয়ারীর হাতাহাতির ঘটনা ঘটে।
ইফতারের পর আনোয়ার ও মাহফুজ পাটওয়ারীর লোকজন বেড়িবাজার এলাকায় জড়ো হলে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে মাহফুজ পাটওয়ারীর পেটে কে বা কারা ছুরিকাঘাত করলে তিনি রাস্তায় লুটিয়ে পড়ে।
এসময় তার আত্মচিৎকারে লোকজন মাহফুজ পাটওয়ারীকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করে।
এব্যাপারে বার বার চেষ্টা করেও আনোয়ার হোসেনের বক্তব্য না পাওয়া গেলেও আনোয়ারের ভাই ফরহাদ হোসেন বলেন, ইউপি কার্য়ালয়ে ইফতার সামগ্রী বিতরনের সময় মাহফুজ এবং তার লোকজনে আমার ভাই আনোয়ারকে মারধর করে। তবে ছুরিকাঘাতের ব্যপারে তিনি কোন মন্তব্য করেননি।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন বলেন, সৃষ্ট ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশ আন্তরিকভাবে চেষ্টা করছে।

নিউজ: আবু তাহের।