রায়পুরে শিক্ষা প্রতিষ্ঠানে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ

0
130

আমার লক্ষ্মীপুর ডট কম, লক্ষ্মীপুর, সানজানা বিনতে ছায়েদ, ৯মে: মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়নের লক্ষে রায়পুর উপজেলার ৯৪ টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ করেছেন সেলিনা শহিদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সংরক্ষিত আসনের মহিলা সাংসদ সেলিনা ইসলাম।
আজ বৃহস্পতিবার বিকালে স্থানীয় একটি সরকারী প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ উপলক্ষে লক্ষ্মীপুর ২ আসনের সংসদ সদস্য কাজী মোহাম্মদ শহিদুল ইসলামের সহধর্মীনি ও সংরক্ষিত আসনের নারী সদস্য সেলিনা ইসলাম বলেন, বর্তমান সরকার বিভিন্ন স্কুল-কলেজ-মাদ্রাসার দ্বারগোঁড়ায় আধুনিক শিক্ষা ব্যবস্থা পৌঁছে দেয়ার জন্য বদ্ধ-পরিকর। সে লক্ষে কাজ করে যাচ্ছেন আপ্রান। প্রাথমিক বিদ্যালয় পর্যায়েও মাল্টিমিডিয়াসহ শিক্ষার্থীদের পড়ালেখার জন্য সাউন্ড সিষ্টেম বিতরণে এগিয়ে এসেছে। শিক্ষা ব্যবস্থায় এসেছে আমূল পরিবর্তন। প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা এখন পাচ্ছে ভাতা। শিক্ষা ব্যবস্থার এমন পরিবর্তনে শিশুরা এখন বিদ্যালয়মুখী।
এছাড়া সাংসদ সেলিনা ইসলাম গত বুধবার ও আজ বৃহস্পতিবার ব্যক্তিগত উদ্যেগে বিভিন্ন মাদ্রাসায় নগদ অর্থ বিতরণ ও দক্ষিণ চরবংশি ইউনিয়নের চরকাচিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ঘূর্ণিঝড় ফনীর ক্ষয়ক্ষতি হতে রক্ষা পেতে আশ্রিতদের মাঝে সরকারী বরাদ্ধের জি আর চাল ও শুকনো খাবার বিতরণ করেন।
রায়পুর উপজেলা নির্বাহী অফিসার শিল্পী রানী রায়’র সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মারুফ বিন জাকারিয়া, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিন্টু ফরায়েজী প্রমূখ।
নিউজ: সানজানা বিনতে ছায়েদ।