রামগঞ্জে অস্ত্রসহ উপজেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক আটক

0
20507

আমার লক্ষ্মীপুর ডট কম, লক্ষ্মীপুর, কিশোর কুমার দত্ত, ১৭ মার্চ: রামগঞ্জে ৫টি রামদা ও একটি এলজিসহ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সুজন হোসেন (২৮) কে আটক করেছে রামগঞ্জ থানা পুলিশ। আজ শনিবার দুপুরে রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়নের মধ্য ভাদুর গ্রামের একটি চা দোকান থেকে তাকে আটক করা হয়। আটককৃত মোঃ সুজন হোসেন হানুবাইশ গ্রামের সিরাজ মিয়ার ছেলে।
রামগঞ্জ থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত ৯টায় মোঃ সুজন ও তার লোকজন চাঁদার দাবীতে উত্তর হানুবাইশ গ্রামের নূর-নবীকে দারালো ছোরা দিয়ে একটি চোখ উপড়ে ফেলে। এসময় তার আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সুজনের কোমরে থাকা দেশিয় অস্ত্র এলজি বের করে স্থানীয় লোকদের ভয় দেখিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয় লোকজন নূর-নবীকে উদ্ধার করে প্রথমে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্ত্যব্যরত চিকিৎক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন।
পরদিন শুক্রবার নূর-নবীর নিকটাত্মীয় মোঃ সুজনকে আসামী করে রামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার প্রেক্ষিতে আজ শনিবার দুপুরে রামগঞ্জ থানার এস আই কাওসারুজ্জামান সঙ্গীয় পোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে একই এলাকার মধ্যে ভাদুর গ্রামের একটি চা দোকানে অভিযান চালিয়ে মোঃ সুজনকে ৩রাউন্ড গুলি, একটি দেশিয় তৈরি এলজি (পাইভগান)সহ আটক করতে সক্ষম হয়। পরে তার দেখানো মতে পুলিশ পাশ্ববর্তি বাড়ীর একটি বাগান থেকে পরিত্যক্ত অবস্থায় ৫টি রামদা ও দুইটি লোহার তৈরি এঙ্গলবার উদ্ধার করে।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া জানান, আটককৃত সুজনের বিরুদ্ধে মামলা হয়েছে। আজ শনিবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে বিপুল পরিমান অস্ত্রসহ আটক করা হয়।
নিউজ: কিশোর কুমার দত্ত।